October 18, 2024, 1:17 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজধানীতে লক্ষাধিক টাকার গাঁজা সহ ০২ জন গ্রেফতার। প্রেসক্লাবের অর্থ কেলেঙ্কারিসহ নানা অনিয়মের দায়ে সভাপতির পদ হারালো ইমরান হোসাইন লিখন চট্টগ্রামের রাউজান থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার। সোনাতলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি সান্তাহারে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। গোবিন্দগঞ্জে অটো রিক্সার ব্যাটারী চুরির অ়ভিযোগে একজন আটক গোবিন্দগঞ্জে হ্যাকারকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়ামিন সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় গোবিন্দগঞ্জে জোরপূর্বক পুকুরের মাছ ধরে বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি।

মাদারীপুরে আইনজীবী এডভোকেট জয়নাল আবেদীনকে নৃশংসভাবে কু*পি*য়ে ও পিটিয়ে হ*ত্যার অন্যতম প্রধান আসামি আরিফ খানকে গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক: মাদারীপুরে আইনজীবী এডভোকেট জয়নাল আবেদীনকে নৃশংসভাবে কুপিয়ে ও পিটিয়ে হত্যার, চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম প্রধান আসামি আরিফ খানকে গ্রেফতার করেছে র‍্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ও র‍্যাব-৯, সিপিসি-৩, শায়েস্তাগঞ্জ ক্যাম্প।

মামলার এজাহার পর্যালোচনায় দেখা যায় যে, ভিকটিম এ্যাডভোকেটভক সরদার জয়নাল আবেদীনের সাথে জমিজমা নিয়ে তার প্রতিপক্ষের মধ্যে বিরোধ চলছিল। ধৃত আসামী আরিফ খান (২৫), পিতা- মোঃ লোকমান খান, গ্রাম- নওহাটা, থানা- মাদারীপুর সদর, জেলা- মাদারীপুরসহ তার সহযোগী অন্যান্য আসামীদের সাথে মামলার ভিকটিম এ্যাডভোকেট সরদার জয়নাল আবেদীন, গ্রাম- চাপাতলী, থানা- মাদারীপুর সদর, জেলা- মাদারীপুর এর দীর্ঘদিন যাবৎ জমিজমার ভোগ দখল ও মামলা মোকদ্দমা নিয়ে বিরোধের জের ধরে আসামীরা ভিকটিমকে মারপিট করাসহ বিভিন্নভাবে ক্ষয়ক্ষতি করার পায়তারা করে আসছিল।

ঘটনার দিন গত ০৭/০৯/২০২৪ রাত অনুমান ১৯.৩০ ঘটিকার সময় ভিকটিম এ্যাডভোকেট সরদার জয়নাল আবেদীন তার পরিবারের সদস্যদের নিয়ে মাদারীপুর শহরস্থ ইটের পুল হতে অটো ভ্যান যোগে বাড়ীর উদ্দেশ্যে রওনা দিয়ে মাদারীপুর জেলার সদর থানাধীন তাতী বাড়ী বাস স্ট্যান্ড মেইন রোডের পশ্চিম পাশে বালিয়া গামী রোডে পৌছানো মাত্রই ধৃত আসামীসহ তার সহযোগী আসামীরা হাতে চাপাতি, সাবল, লোহার রড, হাতুড়ী, কাঠের বাতা ও সড়কি নিয়ে ভিকটিমকে ভ্যান হতে টেনে হেচড়ে নামিয়ে তার উপর অর্তকিত হামলা চালায়। ধৃত আসামী আরিফ খান তার হাতে থাকা হাতুড়ী দিয়ে ভিকটিমকে হত্যার উদ্দেশ্যে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর জখম করে। তখন ধৃত আসামীর সহযোগী আসামীরাও ভিকটিমকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ী কোপাইয়া ও মারপিট করে জখম করে। স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার ভিকটিমকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম এ্যাডভোকেট সরদার জয়নাল আবেদীন গত ০৯/০৯/২৪ তারিখ ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে মৃত্যুবরণ করে।

ভিকটিম সরদার জয়নাল আবেদীন পেশায় এ্যাডভোকেট ছিলেন বিধায় তার হত্যার ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ও চাঞ্চল্যের সৃষ্টি হয়। উক্ত সংক্রান্তে মামলা রুজু হলে মামলাটি গুরুত্ব বিবেচনায় নিয়ে র‌্যাব-৮, বরিশাল, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প এবং র‌্যাব-৯, সিপিসি-৩, শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি বিশেষ যৌথ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে ১২ অক্টোবর ২০২৪ তারিখে ১১:৩০ ঘটিকায় হবিগঞ্জ জেলার আজমেরীগঞ্জের শিবপাশা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহারনামীয় ৪নং আসামী আরিফ খান (২৫), পিতা- মোঃ লোকমান খান, গ্রাম- নওহাটা, থানা- মাদারীপুর সদর, জেলা- মাদারীপুর’কে গ্রেফতার করে।

ধৃত আসামীকে মাদারীপুর জেলার মাদারীপুর সদর থানার মামলা নং-২৪, তারিখঃ ১২/০৯/২৪, ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩০২/১১৪/৩৪ পেনাল কোড মুলে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com